ন্যাচারাল ওয়ার্ল্ড রেঞ্জ

আমরা সবাই জানি ন্যাচারাল ওয়ার্ল্ড ব্র্যান্ড এর প্রোডাক্টস গুলো তে এমন সব উপাদান আছে যা অন্য সব ব্র্যান্ড এ থাকেনা। ন্যাচারাল ওয়ার্ল্ড এর প্রোডাক্ট গুলো তে কোন ক্ষতিকর উপাদান যেমন- SLS, Mineral Oil, Dyes, Gluten, Phosphates, Parabens  ইত্যাদি থাকেনা। আমরা যারা সবসময় কেমিক্যাল এড়িয়ে চলতে চাই তাদের জন্য সবচাইতে ভাল পছন্দ হচ্ছে ন্যাচারাল ওয়ার্ল্ড কারণ এই রেঞ্জ এ আছে ৯৫% প্রাকৃতিক উপাদান।

ন্যাচারাল ওয়ার্ল্ড এর ৫ টি রেঞ্জ ই বিশেষভাবে উপকারি। চলুন এদের ব্যাপারে বিস্তারিত জেনে নেই-
 

১। ন্যাচারাল ওয়ার্ল্ড ম্যাকাডেমিয়া অয়েল:  ম্যাকাডেমিয়া ড্যামেজড চুল কে করে তোলে কোমল এবং স্বাস্থ্যোজ্জ্বল। আপনার চুল যদি অনেক রুক্ষ এবং শুষ্ক হয়ে থাকে তাহলে আজ থেকেই ম্যাকাডেমিয়া অয়েল ব্যবহার করুন।
 

২। ন্যাচারাল ওয়ার্ল্ড ব্রাজিলিয়ান কেরাটিনঃ আপনার চুল যদি অনেক বেশি রুক্ষ এবং শুষ্ক থাকে তাহলে এই ব্রাজিলিয়ান কেরাটিন রেঞ্জ আপনার চুল কে রিপেয়ার করবে এবং ফ্রিজ কন্ট্রোল করবে। এর পাশাপাশি চুল কে করে তুলবে উজ্জ্বল এবং কোমল।

ফ্রিজিনেস এর সমাধান হিসেবে আপনি ব্রাজিলিয়ান কেরাটিন রেঞ্জ টি ব্যবহার করতে পারেন।
 

৩। ন্যাচারাল ওয়ার্ল্ড কোকোনাট অয়েলঃ কোকোনাট মিল্ক এ এমন ফর্মুলা আছে যা আপনার চুল কে হাইড্রেট এবং সিল্কি করে তুলবে। এই রেঞ্জ এ আছে ৪ টি এসেনশিয়াল অয়েল যেগুলো হচ্ছে – Rosemary, Lemongrass, Orange & Ylang Ylang)

এই রেঞ্জ টি এমনভাবে ডিজাইন করা হয়েছে যা আপনার চুলের পরিপূর্ণ যত্নের জন্য যথেষ্ট কারণ এই রেঞ্জের প্রোডাক্ট গুলো আপনার চুল কে রাখবে হাইড্রেটেড এবং করে তুলবে কোমল এবং স্বাস্থ্যোজ্জ্বল।

 

৪। চিয়া সিড অয়েল রেঞ্জঃ চিয়া সিড অয়েল এ আছে এন্টিঅক্সিড্যান্ট, মিনারেলস এবং প্রোটিন যা চুল এ যোগায় পরিপূর্ণ পুষ্টি এবং চুল কে করে তোলে সিল্কি। তাছাড়াও চিয়া সিড অয়েল চুলকে ঘন এবং মজবুত করার পাশপাশি উজ্জ্বল করে তোলে।

চিয়া সিড অয়েল শ্যাম্পু তে আছে Cedarwood, Rosemary, Lemongrass, Orange and Ylang Ylang) এই ৫ ধরণের এসেনশিয়াল অয়েল।

৫। ন্যাচারাল অয়েল আরগান অয়েলঃ এই রেঞ্জটি যেকোনো ধরনের চুলের জন্য উপযোগী।

এই অয়েল এ আছে Rosemary, Lemongrass, Orange & Ylang Ylang, যা চুলে ন্যাচারাল ময়েশ্চার এবং উজ্জ্বলতা ধরে রাখতে বিশেষভাবে কার্যকরী। পাশাপাশি আপনি যদি আপনার চুল রিপেয়ার এবং সফট করতে চান তাহলে নির্দ্বিধায় এই শ্যাম্পু ব্যবহার করতে পারেন।

ন্যাচারাল অয়েল আরগান অয়েল আপনার চুল কে করে তুলবে উজ্জ্বল এবং প্রাণবন্ত।

সর্বোচ্চ কার্যকারিতার জন্য প্রথমে ন্যাচারাল ওয়ার্ল্ড শ্যাম্পু, এরপর ন্যাচারাল ওয়ার্ল্ড কন্ডিশনার এবং সবশেষে ন্যাচারাল ওয়ার্ল্ড অয়েল ব্যবহার করেন।

 

ন্যচারাল ওয়ার্ল্ড এর সকল রেঞ্জেরই মূল উপাদান হচ্ছে Rosemary, Lemongrass, Orange & Ylang Ylang যা সকল ধরনের চুলের জন্যই খুব কার্যকরী।

https://www.youtube.com/watch?v=TyluqrsfX8k